October 8, 2024, 8:18 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

তিশা-পরমব্রত-পাওলি এক ছবিতে

তিশা-পরমব্রত-পাওলি এক ছবিতে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

বছরের শুরম্নতেই বড় চমক নিয়ে হাজির হলেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ভারতের মেধাবী অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে সঙ্গে নিয়ে শুরম্ন করেছেন নতুন যাত্রা। শুধু তিশা আর পরমব্রতই নয়, তাদের সঙ্গে আরও থাকছেন ভারতের আরেক জনপ্রিয় তারকা পাওলি দাম। এই তিনজন একসঙ্গে নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করছেন।

ছবির নাম ‘হলুদ বাণী’। পরিচালনা করছেন যৌথভাবে বাংলাদেশের তাহের শিপন ও কলকাতার মুকুল রায় চৌধুরী। মুকুল এর আগে বাংলাদেশের নন্দিত কবি আল মাহমুদের ‘জলবেশ্যা’ অবলম্বনে ‘টান’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেছিলেন।

তাহের শিপন জানালেন, ‘গত বছরের নভেম্বর ও ডিসেম্বরে কলকাতায় ছবিটির শুটিং হয়েছে ২১ দিন। বাংলাদেশ অংশের শুটিং বাকি আছে। এদেশে শুটিংয়ের জন্য সরকারি অনুমতির অপেক্ষায় আছেন তারা। ‘হলুদ বাণী’র গল্প লিখেছেন সাহিত্যিক সুকান্ত্ম গঙ্গোপাধ্যায়।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর